আজ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ ইং

করোনায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মৃত্যু

গাজিপুর প্রতিনিধি: মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী ও গাজীপুর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হকের স্ত্রী লায়লা আরজুমান্দ বানু করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

আজ সোমবার সকাল পৌণে ৮ টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব মোঃ হাবিবুর রহমান ।

তথ্যকর্মকর্তা মারুফ বলেন, গত ১৩ জুন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও তার স্ত্রী লায়লা আরজুমান্দ বানু করোনায় আক্রান্ত হয়ে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সুস্থ্য হয়ে ফিরে আসলেও তার স্ত্রী সেখানে চিকিৎসাধীন ছিলেন। গত দুইদিন তিনি ওই হাসপাতালে ভেন্টিলেশনে ছিলেন। সোমবার সকাল পৌণে ৮ টার দিকে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও দুই মেয়েসহ পরিবারের অপর সদস্যদের রেখে যান। বাদ জোহর গাজীপুর সিটি করপোরেশনের কেন্দ্রীয় কবরস্থান সংলগ্ন মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

১৯৪৯ সালের ৬ জানুয়ারি লায়লা আরজুমান্দ বানু গাজীপুরে এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জম্মগ্রহণ করেন। তার বাবা শেখ মোবারক জান এবং মা লাল বানু। তিনি ১৯৭৩ সালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর...